ব্রিটিশ রাজবধূ কেট কোথায়

ব্রিটিশ রাজবধূ প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন কোথায়? সবশেষ একটি কৃষি বাজারে কেট মিডলটনের মতো দেখতে একজনের ছবি-ভিডিও প্রকাশ্যে এসেছে। তবে তাতে তাকে নিয়ে মানুষের মনের সন্দেহ দূর হয়নি। প্রশ্নটি কয়েক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই করছেন। এর ধারাবাহিকতায় নানা ষড়যন্ত্রতত্ত্বও সামনে আসছে।

নতুন এই ছবি-ভিডিও প্রকাশ করেছে ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান। এতে যুক্তরাজ্যের উইন্ডসরের একটি কৃষি বাজারে এক দম্পতিকে হাঁটতে দেখা যায়। বলা হচ্ছে, তারা কেট মিডলটন ও স্বামী প্রিন্স উইলিয়াম।

গতকাল সোমবার দ্য সান লিখেছে, কেট তোমাকে দেখে খুব ভালো লাগছে।

ভিডিওটি ধারণ করেছেন নেলসন সিলভা নামের এক ব্যক্তি। তিনি দ্য সানকে বলেন, তার মনে হয়নি যে তারা লুকিয়ে আছেন। কেটকে উচ্ছল ও নিরুদ্বেগ দেখাচ্ছিল।

আরেকটি ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল কেটের একটি ছবি দিয়ে বলেছে, এটি ষড়যন্ত্র তাত্ত্বিকদের চুপসে দেবে, ভক্ত-অনুরাগীদের আশ্বস্ত করবে যে কেট তার পেটের অস্ত্রোপচারের পর ভালোভাবেই সেরে উঠছেন।

৪২ বছর বয়সী কেটের তলপেটে গত ১৬ জানুয়ারি ক্যানসার নয়, এমন একটি রোগ সারাতে অস্ত্রোপচার করা হয়। তবে ঠিক কী ধরনের রোগে এই অস্ত্রোপচার করা হলো, তা জানানো হয়নি। এই অস্ত্রোপচারের পর তাঁকে আর জনসম্মুখে দেখা যায়নি।

১০ মার্চ যুক্তরাজ্যে মা দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে তিন সন্তানসহ কেটের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে কেনসিংটন প্রাসাদ। তবে ছবিটি সম্পাদিত হওয়ায় তা নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়। এতে কেটকে নিয়ে জল্পনা আরও বাড়ে।

কৃষি বাজারের নতুন ভিডিওটিও সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কের জন্ম দিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা এই ভিডিওর নানা ‘অসংগতি’ ধরছেন। এ নিয়ে প্রশ্ন তুলছেন।

কেউ কেউ এমন কথাও বলছেন, ভিডিওর নারী কেট নন। তিনি কেটের মতো দেখতে কেউ।

লাইভমিন্টের খবরে বলা হয়, কেটের কাজে নিয়োজিত জ্যেষ্ঠ কর্মকর্তারা পর্যন্ত তার অস্ত্রোপচার-পরবর্তী সেরে ওঠা প্রক্রিয়া সম্পর্কে অবগত নন বলে কথিত রয়েছে। এই প্রেক্ষাপটে নেটিজেনদের মধ্যে এমন জল্পনা আছে যে কেটকে কোমায় রাখা হয়েছে।

সূত্র- এনডিটিভি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //